দিনাজপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

0
116

চৌধুরী নুপুর নাহার তাজ,নিজস্ব প্রতিনিধি: দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ইউপি সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার (১৬ মে) রাত ১ টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের গুড়গোলা মহল্লার ওসমান গনির ছেলে সাদবিন ওসমান(২৪), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল পৌর এলাকার নওহেদ আলীর ছেলে তাসিম আহম্মেদ (১৪) ও বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আব্দুল আজিজ বাবুর ছেলে স্থানীয় ইউপি সদস্য রাকিব হাসান (৩৫)।

স্থানীয়রা জানান, একটি প্রাইভেটকারে দিনাজপুর শহর থেকে বোচাগঞ্জে উপজেলার দিকে যাচ্ছিলেন তারা তিন জন। বিরলের মঙ্গলপুর এলাকায় গিয়ে তাদের প্রাইভেটকারের তেল শেষ হয়ে যায়। এ সময় তাসিম ও রাকিব রাস্তায় একটি মোটরসইকেল এর সাহায্য নিয়ে সামনের একটি ফিলিং স্টেশনে গিয়ে তেল নিয়ে প্রাইভেটকারের কাছে ফেরার পথে উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার এলাকায় বোচাগঞ্জগামী একটি ট্রাক মোটরসাইকেল আরহীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারান।

বিরল উপজেলার মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রায়হান আলী মুঠো ফোনে সড়ক দূর্ঘটায় তিন জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।