শালিখায় ছুরিকাঘাতে ছাত্রদল নেতা প্রিন্স মাহমুদ নিহত

0
207

শালিখা (মাগুরা)প্রতিনিধিঃ মাগুরা শালিখায় মঙ্গলবার বিকালে উপজেলার চতুরবাড়িয়া বাজারে এ ঘটনাটি ঘটে। নিহত প্রিন্স মাহমুদ উপজেলার তালখড়ি ইউনিয়নের গোয়ালখালি গ্রামের মোঃমাসুদ মোল্লার ছেলে।সে শালিখা উপজেলার সিংড়া বিহারীলাল শিকদার কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে শালিখা উপজেলার চতুরবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী লিজা খাতুন ও একই বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী আকাশ নামের একটি ছেলের মধ্যে প্রেমের সূত্র ধরে এ ঘটনাটি ঘটে। এরই জের ধরে আকাশ সহ কয়েকজন লোক বায়েজিত নামে একটি ছেলেকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে পরে বায়েজিত সহ বিদ্যালয়ের কতিপয় ছাত্র ও স্থানীয় কিছু লোক আকাশসহ তার লোকদের ধাওয়া করে চতুর বাড়িয়া বাজারে পৌঁছালে সেখানে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

নিহত প্রিন্স মাহমুদ’,আকাশ ও তার লোকদের নিকট বিষয়টি কি নিয়ে ঘটেছে তা জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে আকাশসহ তার লোকজন প্রিন্স মাহমুদ এর বুকে বার্মিজ ছুরি দিয়ে আঘাত করে।এ সময় হাসান মাহমুদ নামে আরও একজন আহত হন।গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।প্রিন্স মাহমুদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলাম জানান, প্রেমঘটিত বিষয় নিয়ে এ ঘটনাটি ঘটেছে এখনো এ বিষয়ে কোনো মামলা হয়নি তবে মামলার প্রক্রিয়া চলছে। তিনি আরো বলেন এ ঘটনার পুনরাবৃত্তি যেন না হয় সংঘত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশি মোতায়েন করা হয়েছে।