ধামরাইয়ে নৌকাকে বিজয়ী করতে দলীয় কোন্দল ভুলে সাবেক ও বর্তমান এমপি ঐক্যবদ্ধ

0
121

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মামলা জটিলতার কারনে বন্ধ থাকা ঢাকার ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হয়নি।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রেজাউল করিম রাজা বর্তমান নৌকার প্রতিকে চেয়ারম্যান রয়েছেন। এবারো প্রার্থী হবার জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। আসন্ন সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বদ্বিতা প্রত্যাশী আরো চার জন।

একারনে দলীয় প্রার্থী কে হবেন সমঝোতা আসতে দলীয় কোন্দল ভুলে ধামরাইয়ের সাবেক এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক ও বর্তমান এমপি ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক সমঝোতায় আসার পর উভয়ে মিলে প্রার্থী নির্বাচনে এক মত পোষন করেন।

কেন্দ্রীয় এই নির্দেশ পালনে চরম দলীয় কোন্দলকে পিছে ফেলে দীর্ঘ ৩ বছর পরে একত্রে উপজেলা আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগ মিলে ধামরাই উপজেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির এক জরুরি সভা রবিবার সকালে নবীনগর স্মৃতি সৌধের পাশে পর্যটন কেন্দ্র ও জয় রেস্তোরা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন বর্তমান ঢাকা-২০ ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম গোলাম কবীর মোল্লা,আওয়ামীলীগ নেতা ও সাবেক সচিব দেওয়ান আফছার উদ্দিন জিন্নাহ্,বীর মুক্তিযোদ্ধা আহমদ আল জামান,ঢাকা জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শফিক আনোয়ার গুলশান সহ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যগন ও ঢাকা জেলা আ’লীগের নেতৃবৃন্দ এ’সময় উপস্থিত ছিলেন।

এ সভায় নৌকার প্রার্থী একাধিক থাকায় প্রত্যাশিত প্রাথী ৫ জনের নাম কেন্দ্রে প্রেরন করেছেন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দ যে সিদ্ধান্ত নিবেন ও যাকে মনোনয়ন দেবেন তার জন্যে সকলে মিলিত ভাবে নির্বাচনে জয়ী করতে এক মত পোষন করেছেন।

নৌকার প্রার্থীকে বিজয়ী করতে উভয় নেতা দলীয় সকল নেতা কর্মীদের একত্রে নির্বাচনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনার আহবান জানান।