শেখ হাসিনার মতো নেতৃত্ব নেই বলে শ্রীলঙ্কায় এই অবস্থা: এমপি গোপাল

0
268

দিনাজপুর: দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, করোনায় যখন সারা বিশ্বের বিভিন্ন দেশ অর্থনৈতিকভাবে দুর্বল হয়ে পড়েছে, আমাদের পার্শবর্তী দেশ শ্রীলঙ্কা দেউলিয়া হয়ে গেছে ঠিক সেই মুহুর্তে বিশ্বকে তাক লাগিয়ে বাংলাদেশের অর্থনীতিকে দ্রুতগতিতে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

অনেকে বলেন শ্রীলঙ্কাকে দেখে আমরা যেন সাবধান হই। শ্রীলঙ্কায় শেখ হাসিনার মতো সাহসী দূরদর্শী সৎ নেতৃত্ব নেই বলে আজ তাদের এই অবস্থা। তিনি বলেন, দেশ ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত দুর্নীতির কারণে পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে। সেখান থেকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সারা বিশ্ব আজ বাংলাদেশকে অনুসরণ অনুকরণ করছে।

কাহারোল বাজার ধান হাটিতে উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে শুক্রবার (৬ মে ২০২২) সন্ধায় ঈদ পূর্নমিলনী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখা সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. মামুনুর রশীদ।