পাম্পে মিলছে না পেট্রোল ও অকটেন, চরম বিপাকে মোটরসাইকেল চালকরা

0
97

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হিলিতে কয়েকদিন ধরে তেল পাম্পে মিলছে না পেট্রোল ও অকটেন। এতে করে চরম ভোগান্তিতে পড়েছেন মোটরসাইকেল চালকরা। দেশের তেল ডিপো গুলোতে তেল সংকটের কারনে পাম্প গুলোতে তেলের সরবরাহ নেই বলে জানান মেসার্স হিলি ফিলিং স্টেশন ম্যানেজার।

আজ শুক্রবার সকাল ১০ টায় হাকিমপুর উপজেলার একটি মাত্র ফিলিং স্টেশন ঘুরে দেখা যায়, উপজেলার মোটরসাইকেল আরোহীদের একমাত্র ভরসা তেল পাম্প মেসার্স হিলি ফিলিং স্টেশন সেখানে পেট্রোল ও অকটেন ট্যাংক গুলো বন্ধ করে রাখা হয়েছে। গেলো রবিবার থেকে পেট্রোল শেষ হয়েছে অকটেন কিছুটা থাকলেও সেটি আবার গতকাল বৃহস্পতিবার শেষ হয়ে যায়। এতে করে বন্ধ হয়েছে পেট্রোল ও অকটেন বিক্রি। এতে চরম ভোগান্তিতে মোটরসাইকেল আরোহীরা।

পাম্পে তেল নিতে আসা মোটরসাইকেল চালক মোস্তাফিজুর রহমান জানান, হঠাৎ করে পাম্পে তেল নেই আমরা যারা মোটরসাইকেল চালক আছি তারা খুব বিপদে পড়েছি। কারন তেল ছাড়া কি করে মোটরসাইকেল চালানো । আমার গাড়ির তেল এখন শেষ আমি কি করবো ভেবে পাচ্ছি না।

আরেক মোটরসাইকেল চালক সোহান বলেন, পেট্রল না পাওয়ার কারণে আমরা চরম দুর্ভোগে আছি। গতকাল থেকে আবার অকটেন পাওয়া যাচ্ছে না। এটি পাম্প মালিকদের কোনো ধরনের সিন্ডিকেট, নাকি সরবরাহ নেই ডিপোতে বিষয়টি প্রশাসনের খতিয়ে দেখা দরকার বলে দাবি জানান তিনি।

মেসার্স হিলি ফিলিং স্টেশনের ম্যানেজার গোলাম রব্বানী বলেন, আমরা প্রায় পনের দিন থেকে পেট্রল দিতে পারছি না। দুইদিন থেকে অকটেন সরবরাহ নেই। আমরা ডিপোতে গাড়ি পাঠিয়েছি। কিন্তু তারাও আমাদের সরবরাহ দিতে পারছে না। তারা বলছেন ডিপোতেও নাকি তেল সরবরাহ নেই। এজন্য বিশেষ করে মোটরসাইকেল চালকরা বিপাকে পড়েছেন। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি সমস্যা সমাধানে৷

তিনি আরো জানান, পার্বতীপুর, বাঘাবাড়িসহ যেসব ডিপো থেকে তেল আনা হয় সব জায়গায় যোগাযোগ করেছি। তারা বলছেন তাদের কাছেও তেল নেই। প্রায় পাঁচ ছয়দিন থেকে আমরা কোনো ধরনের পেট্রোল পাইনি।