খুনের অভিযোগে মালয়েশিয়ায় ৭ বাংলাদেশি গ্রেপ্তার

0
112
?????????????????????????????????????????????????????????

মালয়েশিয়ায় এক ব্যক্তিকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৭ বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। আগামী রবিবার (৮ মে) পর্যন্ত তাদের সাত দিনের রিমান্ডে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মানজুং থানার প্রধান নর ওমর সাপ্পি।নিহত ওই ব্যক্তিও একজন বাংলাদেশি নাগরিক। যদিও গ্রেপ্তার সাত বাংলাদেশির কেউই প্রধান সন্দেহভাজন নন। এখন পর্যন্ত মূল সন্দেহভাজন পলাতক বলে পুলিশ তাকে এখনও খুঁজছে, জানান ওমর সাপ্পি।

বেরিতা হারিয়ানের বরাত দিয়ে ফ্রি মালয়েশিয়া টুডের করা এক প্রতিবেদনে জানা যায়, মানজুং জেলার অন্তর্গত সিতিওয়ান শহরে একটি দোকানের ছাদে নিজের স্বদেশির হাতে এক বাংলাদেশি নাগরিক খুন হন।পুলিশ জানায়, সোমবার (২ মে) সকালে ৩৯ বছর বয়সী এক বাংলাদেশি নাগরিককে মৃত অবস্থায় পাওয়া যায়। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন ছিল।

পুলিশের সন্দেহ, ওই ব্যক্তিকে আরেক বাংলাদেশি হত্যা করেছে। গ্রেপ্তার ওই সাত বাংলাদেশির সঙ্গে নিহত ব্যক্তি এবং মূল সন্দেহভাজন থাকতেন বলে জানিয়েছে পুলিশ।নর ওমর জানান, মূল সন্দেহভাজনের সঙ্গে ভুক্তভোগী বাংলাদেশি একই কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

তিনি বলেন, আড্ডা দেওয়ার জন্য দোকানের ছাদে গিয়েছিলেন। বাকিরা নিচে ঘুমাচ্ছিলেন। রাত ৩টার দিকে ভুক্তভোগীর এক গৃহকর্মী ছাদ থেকে সাহায্যের আর্তনাদ শুনতে পান। পরে তারা ছুটে গিয়ে ভুক্তভোগীকে রক্তাক্ত ও বেহুঁশ অবস্থায় পান।তিনি আরও জানান, নিহতের শরীরে পাঁচটি জখমের চিহ্ন থাকলেও ঘটনাস্থলে কোনো অস্ত্র পাওয়া যায়নি। খুনের প্রকৃত কারণ জানতে পুলিশ এখনও তদন্ত করছে।