সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে পুরস্কার বিতরণ

0
359
পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে বহুল আলোচিত  ফেসবুকভিত্তিক সামাজিক ও স্বেচ্ছাসেবী প্ল্যাটফর্ম  সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে বুধবার, (৪ মে) বিকাল ৪টায় রামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে কোরআন তেলোয়াত, দেশাত্মবোধক গান প্রতিযোগিদের পুরস্কার বিতরণ ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
গ্রুপের এডমিন মোঃ আনোয়ার হোসেন (আনু) এর  সভাপতিত্বে ও মডারেটর  মোঃ রাসেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও উদ্যোক্তা মোঃ সামছুল আলম। বিশেষ অতিথি ছিলেন রামগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি ও সাংবাদিক মাহমুদ ফারুক, রামগঞ্জ সমাজসেবক মাসুদ ভূঁইয়া,  আনোয়ার ফারুক, রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্য পারভেজ হোসাইন, মডারেটর বেলায়েত খান, সোহেল আহমেদ, রেহানা আমিন, রয়েল বেঙ্গল কনস্ট্রাকশন এর পরিচালক জসিম আটিয়াসহ প্রমূখ।
পবিত্র মাহে রমজানের পুরো মাস ব্যাপী সম্ভাবনার রামগঞ্জ গ্রুপের পক্ষ থেকে কোরআন তেলোয়াত ও ২৬ মার্চ উপলক্ষ্যে দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই দুইটি প্রতিযোগিতায়  অংশগ্রহণকারীদের মধ্যে যাচাই-বাছাই করে বিজয়ীদের  নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিরা।