ঈশ্বরগঞ্জে রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠন’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

0
183

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ): পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বাগবেড় গ্রামে রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠন’র পক্ষ থেকে প্রায় অর্ধশত পরিবারের মাঝে ঈদ উপহার (সেমাই, চিনি, তেল, আলু, ডাল, পেঁয়াজ, সাবান ২টা, রশুন, লবন, দুধ, মুরগি) হিসেবে বিতরণ করা হয়েছে।

রবিবার (১ মে) বিকালে বিতরণ কর্মসূচীর আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠন’র সভাপতি মোহাম্মদ নূরুল্লাহ নূরী।

এসময় রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠন’র সহ সভাপতি মোহাম্মদ ফয়সাল আহমাদ, সহ সম্পাদক নাজমুল হাসান কানন, অর্থ বিষয়ক সম্পাদক মো. শাহরিয়ার আলম তুহিন, মো.আসাদুল্লাহ, মো.মিজানুর রহমান, আবির আহমাদ আল ফাকিন, তাফসিরুল হক হামিম, হাসিবুল হক সানিম, মিজানুর রহমান, আব্দুল্লাহ আল ইমরানসহ এলাকার গণ‍্যমাণ ব‍্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠন’র সাধারণ সম্পাদক হাফেজ মোহাম্মদ মাহফুজুর রহমান তাহসিন বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে নিজের ইচ্ছা শক্তি থেকে মানবিক ও ভালো মানুষদের সহায়তায় এই কাজটি করা সম্ভব হয়েছে। আগামীতে এরকম মানবিক ও সামাজিক কাজ অব্যাহত রাখতে সবার সহযোগিতা ও পরামর্শ প্রয়োজন।