বাগমারার তাহেরপুরে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মেয়রের ঈদ উপহার

0
92

রুস্তম আলী শায়ের, বাগমারা: বাগমারার তাহেরপুর পৌরসভায় পবিত্র ঈদ-উল-ফিতর-২০২২ উপলক্ষে সকল মসজিদের ১০০ এর অধিক ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ। শনিবার বিকেলে নিজ বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে কয়েকজনের হাতে তিনি ঈদ শুভেচ্ছা উপহার তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ।

প্রতি বছরের ন্যায় এবারো তাহেরপুর পৌরসভার সকল মসজিদের ১০০ এর অধিক ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের প্রত্যেককে ২,৫০০ টাকা করে প্রদান করা হয়।

অনুষ্ঠানে পৌর মেয়র আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, প্রতি বছরের ন্যায় এবারো তাহেরপুর পৌরসভার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদেরকে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যানে আরো কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যানে কাজ করে যেতে পারি সকলে সেই দোয়া করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনছুর, তাহেরপুর পৌরসভার সচিব(ভারঃ) মতলেবুর রহমান, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাম্মাদ তোফাজ্জল হোসেন,তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রভাষক মাহাবুর রহমান,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক জাহিদ আকরাম,তাহেরপুর পৌরসভার কালেক্টর জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন মসজিদের ইমাম, আলেম ও মুয়াজ্জিমগন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার সকল কাউন্সিলর,তাহেরপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সকল ওয়র্ডে র সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শ্রেনি পেশার ব্যাক্তিবর্গ।