শতাধিক পরিবারের মাঝে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ: কেএস ফাউন্ডেশন

0
83

৩০ এপ্রিল শনিবার নাটোরের লালপুর উপজেলার কেএস ফাউন্ডেশনের উদ্যোগে লালপুরের বিভিন্ন এলাকার প্রায় শতাধিক দুস্থ পরিবার, অসহায় ও এতিম ছাত্রদের মাঝে ঈদ শুভেচ্ছা বিনিময়ের লক্ষে ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এ সময় ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের সভাপতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন (পরশ) বলেন, সামাজিক উন্নয়নে KS Foundation-কেএস ফাউন্ডেশন (কামরুন্নাহার-সাইফুল ইসলাম ফাউন্ডেশন) ২০২০ সালের করোনাকালীন সময় থেকে কাজ শুরু করে। এরপর থেকে এলাকায় বিভিন্ন সময় ত্রাণ বিতরণ ও ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচী পালনের পাশাপাশি যাকাত আদায়ে সামর্থ্যবানদের উদ্বুদ্ধকরন কার্যক্রম চালিয়ে আসছে। আমরা এবারও ফাউন্ডেশনটির মাধ্যমে সাধ্যমত চেষ্টা করেছি। বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী পৌঁছে দিয়েছি। সমাজে ধনী গরিব বৈষম্য ও ব্যবধান কমাতে সামর্থ্যবানদেরকে অবশ্যই এগিয়ে আসতে হবে।

ঈদ বস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মোঃ সাইফুল ইসলাম (গিলু), সহ-প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান (নয়ন), সাগর আলী প্রমুখ।