ধামরাইয়ের কুশুরাবাসীর স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আ’লীগের আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
120

রনজিত কুমার পাল বাবু, ঢাকা: ঢাকা জেলার ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে রমজান মাসব্যাপী সমগ্র উপজেলার ১৬টি ইউনিয়ন ১টি পৌরসভার আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানের আয়োজন হিসেবে তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৯এপ্রিল) বিকাল ৫টায় ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের ডালিপাড়া মাঠে পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান হাজার হাজার মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯এপ্রিল -২০২২) বিকেল পাঁচ ঘটিকার সময় ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের ডালিপাড়ায় পবিত্র রমজান উপলক্ষে কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান সিআইপি, আন্তর্জাতিক ব্যবসায়ী ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম এর সঞ্চালনায় এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের সাবেক মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এমএ মালেক বলেন আজকের আয়োজিত এ’ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আপনারা হাজার হাজার মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি আমাকে খুবই মুগ্ধ ও আনন্দিত করেছে এর জন্য আপনাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের সকলের ভালোবাসা, সহযোগিতা ও সমর্থনের কারণেই আগামী সংসদ নির্বাচনে আশা করি নেত্রী আমাকে নমিনেশন দিবে।আমি আশা করছি আমরা আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী করে মানণীয় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করব। এবং ধামরাই এর অনেক কাজ করার বাকি আছে, তাই আমি যদি আগামীতে নির্বাচিত হতে পারি তাহলে অবশ্যই বাকি কাজগুলো সম্পূর্ণ করবো ইনশাল্লাহ। আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্হ থেকে আরো বেশি বেশি উন্নয়ন ও অগ্রগতি করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

অনুষ্ঠানের উদ্বোধক ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন ধামরাইতে দুই জন নেতা একজন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ আলহাজ্ব এমএ মালেক অপর জন বর্তমান এমপি ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ। এদের মধ্যে আসল নেতা কে জানতে হলে যার যার কাজের তথ্য ও জনপ্রিয়তা যাচাই করলেই বেরিয়ে যাবে কে আসল নেতা।আগামী সম্মেলনে আবারও এমএ মালেক সাহেবকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করার পূর্বেই বলছি মানণীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি আমাদের প্রিয়নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট আবেদন করে বলছি আপনি আপনার বিশ্বস্ত প্রতিনিধি দিয়ে জরিপ করে দেখুন কোন নেতা বেশি জনপ্রিয় তাকেই নমিনেশন দেন। আমার বিশ্বাস অবশ্যই বীর মুক্তিযোদ্ধা এমএ মালেক সাহেব এর নাম আসবে। আর আপনি যদি এমএ মালেক সাহেবকে নমিনেশন দেন আমরা বিপুল ভোটে ত্কে এমপি নির্বাচিত করে আপনার হাতকে আরো শক্তিশালী করব ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেনজির আহমেদ মুকুল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাতির হোসেন,ধামরাই উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, ,ধামরাই উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ বেলায়েত হোসেন পাঠান, ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান খান হাবিব, ছাত্রলীগ নেতা শান্ত,ছাত্রলীগ নেতা আশিক
সহ উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।