পুঠিয়ায় বিপুল ভেজাল প্রসাধনী সামগ্রী সহ আটক ২

0
167

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় বিপুল পরিমাণ ভেজাল প্রসাধনী সামগ্রী জব্দসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভাড়রা এলাকার আব্দুল লতিবের ছেলে সুজন (৩৩) ও বশির আহম্মেদ (৩২)। জেলা পুলিশ জানান, ডিবির একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে পুঠিয়া থানাধীন ভাড়রা গ্রামের পলাতক আসামি মৃত আলাউদ্দিনের ছেলে রুবেল (৩৩) এর মালিকাধীন চার কক্ষ বিশিষ্ট একতলা দালান বাড়িতে গোপনে নির্মিত ভেজাল প্রসাধনীর কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল প্রসাধনী সামগ্রী জব্দ করা হয় এবং দুইজনকে গ্রেপ্তার করা হয়।

অভিযান পরিচালনা করে ১২ কার্টুনে ৫৭৬ পিচ ভেজাল লতা হারবাল ক্রিম, ২ হাজার পিচ লতা হারবাল এর খালি কাগজের মোড়ক, ভেজাল লতা হারবাল ক্রিম তৈরির কমলা, হলুদ ও সাদা রংয়ের পাউডার জাতীয় কেমিক্যাল, সাদা দানাদার ৩০ কেজি উপকরণ ও ১৫ লিটার তরল কেমিক্যাল, ভেজাল ক্রিম তৈরির স্টিলের ২টি মেশিন, ২টি ড্রিল মেশিন, ডিজিটাল ওয়েট মেশিন, ২টি ক্লিপ টাইট মেশিন, গ্যাসের চুলা ও সিলিন্ডার, স্টিলের ড্রাম ও অ্যালুমিনিয়ামের পাতিলসহ সর্বমোট ৩ লক্ষ ৩৫ হাজার ৮০০ শত টাকা মূল্যের বিপুল পরিমাণ সামগ্রী জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা জানায়, দীর্ঘদিন যাবৎ গোপনে ভেজাল প্রসাধনী ক্রিম তৈরি করে দেশের বিভিন্ন এলাকায় অবৈধভাবে সরবরাহ করে সাধারণ মানুষকে প্রতারিত করে আসছে। এ বিষয়ে পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।