নড়াইলের ২-ইয়াবা ব্যাবসাী র‍্যাবের হাতে কক্সবাজারে গ্রেফতার

0
88

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের ২-ইয়াবা ব্যাবসাী কক্সবাজারে র‍্যাবের হাতে গ্রেফতার। কক্সবাজারে ইয়াবা নিতে এসে নড়াইল জেলার লোহাগাড়া থানার মল্লিকপুর ইউনিয়নের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।

শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে কক্সবাজার বেতারের সামনে ইয়াবা বিক্রির সময় তাদের দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৮ শত ইয়াবা উদ্ধার কর হয়। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, আটককৃতদের সহযোগী কয়েকজন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছে র‍্যাব-১৫।
আটককৃত দুই মাদক ব্যবসায়ী হল নড়াইল জেলার লোহাগাড়া থানার মল্লিকপুর ইউনিয়নের চর মল্লিকপুর এলাকার মৃত মজিত মল্লিকের ছেলে মোঃ মন্টু মল্লিক (৫০) এবং মল্লিকপুরের ছবেদ মৃধার ছেলে মোঃ মোস্তফা (৩০) ।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি দাবি করেন, তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা উখিয়া ও টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে সাভারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। আটককৃতদের কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।