ধামরাই পৌর আ’লীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
227

রনজিত কুমার পাল বাবু,ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে স্থানীয় এমপি আলহাজ্ব বেনজীর আহমদ এর সার্বিক তত্বাবধানে ধামরাই উপজেলার ১৬ টি ইউনিয়নে ইফতার ও দোয়া মাহ্ফিলের ধারাবাহিকতায় মঙ্গলবার (২৬এপ্রিল) বিকেল পাঁচটায় ধামরাই পৌর আওয়ামী লীগ ও সহোযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতার দোয়া মাহ্ফিল ধামরাই পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা এর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ্ এর সঞ্চালনায় এ’অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আ’লীগের সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার আবুল কাশেম রতন,,ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকদ্বয় মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, খালেদ মাসুদ লাল্টু,,,ডি-লিংক মালিক সমিতির সভাপতি মোঃ সাইফুল ইসলাম রতন, কাউন্সিলর মোঃ মোকছেদ আলী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু, ধামরাই পৌরসভার কাউন্সিলর মোঃ আরিফুল ইসলাম,কাউন্সিলর আরিফ, আমিনুল হাসান গার্নেল সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ,,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,ধামরাই পৌরসভা ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ তোবারক হোসেন,কামাল, উপজেলা আওয়ামী যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ,হারুন অর রশিদ রোকন,পৌর আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আলী খান সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ’সময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশের সামগ্রিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরেন সেইসাথে ধামরাই উপজেলার বিভিন্ন এলাকায় উন্নয়ন চিত্র তথ্য উপাত্ত সহ উপস্থিত সকলের সামনে তুলে ধরেন।

ইফতার ও দোয়া মাহফিলের এর সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা মহোদয় ধামরাই পৌরসভার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন সেই সাথে সমগ্র বাংলাদেশের সামগ্রিক উন্নয়ন তুলে ধরে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আমাদের মাননীয় সাংসদ জননেতা আলহাজ্ব বেনজীর আহমদ এর জন্য দোয়া করবেন।

এ’সময় প্রধান অতিথির বক্তব্যে সমগ্র দেশ ও ধামরাই পৌরসভা সহ ধামরাই উপজেলার বিভিন্ন উন্নয়ন মুলক কাজ নিয়ে” তথ্য উপাত্ত সহ বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা (২০) এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।