কামারখন্দে প্রবাসী মানব সেবা সামাজিক সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

0
116

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের বাগবাড়ী গ্রামে প্রবাসী মানব সেবা সামাজিক সংগঠনের আয়োজনে পবিত্র ইদুল ফিতর উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বিকেল ৩ টার দিকে উপজেলার আব্দুল জলিল স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে আকবর আলী সেখের সভাপতিত্বে ৬১ জন অসহায় দরিদ্র দের মাঝে ঈদ সামগ্রী বিতারণ করা হয়। ঈদ সামগ্রীরর মধ্যে ছিল, সুগন্ধি চাউল, সয়াবিন তেল, চিনি, ডাউল, প্যাকেট দুধ, লবন, সুজি, লাচ্চা সেমাই ও লবণ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রফ, তথ্য বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, বাংলাদেশ মানবধিকার কমিশন ঝাঐল ইউনিয়ন শাখার সভাপতি আব্দুল সালাম খান, বীর মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযুদ্ধা আব্দুল কাদের খান, মালায়শিয়া প্রবাসি আব্দুল মালেক খান, সৌদি প্রবাসি আতিক ও ওয়ার্ড আ’লীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মাদ আলী বলেন, দেশ ও দেশের বাইরে অবস্থিত বাগবাড়ী গ্রামের এক ঝাঁক সৎ, নিষ্ঠাবান, আন্তরিক, মেধাবী ও কঠোর পরিশ্রমী তরুণদের উদ্যোগে ‘একতা-সততা-শান্তি’ এই স্লোগান নিয়ে মানব সেবার লক্ষে প্রবাসী মানব সেবা সামাজিক সংগঠন বিভিন্ন শ্রেনীর অসহায় ব্যাক্তি দের নিয়ে কাজ করে যাচ্ছে।