ধামরাইয়ে কালামপুর আঞ্চলিক আওয়ামী লীগের আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল

0
111

রনজিত কুমার পাল (বাবু) ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে কালামপুর আঞ্চলিক আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) বিকেলে ধামরাইয়ের কালামপুর ভালুম আতাউর রহমান খান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আওয়ামীলীগের এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ’অনুষ্ঠানে সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টুর সভাপতিত্বে ও সানোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের এর সঞ্চালনায় অনুষ্ঠানে
প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

প্রধান অতিথি স্হানীয় সাংসদ আলহাজ্ব বেনজীর আহমদ এমপি তার বক্তব্যে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের ধারাবাহিকতা এবং ধামরাইয়ের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য নেতা-কর্মীদের অবশ্যই বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিজ নিজ এলাকার উন্নয়ন জনগণের মাঝে বেশি বেশি প্রচার করতে হবে। তিনি আরো বলেন বিএনপির শাসনামলে ধামরাইয়ে কোন উন্নয়নের ছোয়া লাগেনি। যা উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের আমলেই হয়েছে। এসময় সাংগঠনিক কার্যক্রম জোরদার করার জন্য বিভিন্ন পরামর্শ মূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব,উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাভোকেট,
সোহানা জেসমিন মুক্তা ,বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগ নেতা আহম্মদ হোসেন, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাজা, নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন,কালামপুর বাজার কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রবিউল করিমসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।