নূর’স ফাউন্ডেশনের উদ্যোগে ৭৫ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

0
93

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আয়োজনে ৭৫টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল ) বিকেলে শহরতলীর ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি এর বাংলাদেশ শাখার প্রধান সমন্বয়ক কে এস এম আরিফুল ইসলাম এর সভাপতিত্বে এবং সহকারী সমন্বয়ক রুমন আহমেদ চৌধুরীর প্রযোজনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার ভূমি নির্বাহী সন্দিপ তালুকদার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বর্ণপদক প্রাপ্ত বিশিষ্ট লেখক ও বাংলাদেশ বুলেটিন এর শ্রীমঙ্গল প্রতিনিধি আতাউর রহমান কাজল‌, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সহ সম্পাদক মামুন আহম্মেদ, পর্যটন সেবা সংস্থার সহ সভাপতি খালেদ হোসেন, সহ নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি এর সদস্য মো.নাইম আহমেদ, নেছার আহমেদ, কামরুল চৌধুরী, শাহাদাত হোসেন অপু, সৌরভ আলম শাহী, নুপুর আক্তার, মিতালী দাশ, সুবর্ণা দেব, আবদুল্লাহ আল জুবায়ের, ইউসুফ আলী সহ স্বেচ্ছাসেবীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আয়োজকরা জানায়, নুর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি চেয়ারম্যান শেখ মো. আব্দুর নূর তার নিজস্ব অর্থায়নে রমজান মাসে অসহায় মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠন নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি প্রতি বছর ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে থাকে। এবছর তার বিপরীত হয় নি। তাই অসহায়দের জন্য ঈদ উপহার সামগ্রীর ব্যবস্থা করা হয়। নুর’স ফাউন্ডেশনের আজকের অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করার জন্য নিরলসভাবে কাজ করায় সকল সহকর্মীদের ও সহযোগিদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

নূর’স ফাউন্ডেশনের চেয়ারম্যান, শেখ মো.আব্দুর নূর মুঠোফোনের মাধ্যমে জানান, আমাদের দেশে অনেক অসহায় ও হতদরিদ্র পরিবার আছে যারা সারাবছর যেকোনোভাবে থাকলেও ঈদের দিন যাতে একটু হাসি ফিরে পায় সে জন্যই আমাদের এই প্রচেষ্টা। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের কর্তব্য। তাই সমাজের অসহায় মানুষগুলোকে খুঁজে তাদের জন্য ঈদ উপহার সামগ্রীর ব্যবস্থা করা হয়েছে।

আসলে আমাদের সকলের উচিত আমরা যেন আমাদের সাধ্যমত তাদের পাশে দাঁড়ানো। ইনশাল্লাহ আগামীতেও আমাদের বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে এবং অসহায় মানুষদের পাশে থাকে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যের ফাউন্ডেশন কাজ করে যাবে। আর এজন্য আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।