পাটাভোগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারি উদ্বোধন

0
99

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গ্যালারি “অনির্বাণ” এর শুভ উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ’র উদ্যোগে ও পরিকল্পনায় গ্যালারিটি নির্মিত করা হয়। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পাটাভোগ ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবনে গ্যালারিটির শুভ উদ্বোধন করেন ডিসি কাজী নাহিদ রসুল। তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে এ ধরণের উদ্যোগ বীর মুক্তিযোদ্ধাগণের প্রতি আমাদের শ্রদ্ধার নিদর্শন।

ইউনিয়ন পরিষদে প্রতিদিন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সেবাগ্রহনের জন্য আসেন এবং এই গ্যালারির মাধ্যমে তারা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের সম্পর্কে জানতে পারবেন। তিনি স্বাধীনতার সঠিক ইতিহাস চর্চা ও বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি সংরক্ষণের এ উদ্যোগ গ্রহনের জন্য উপজেলা প্রশাসনকে সাধুবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, ইউএনও প্রণব কুমার ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. তোফাজ্জল হোসেন, পাটাভোগ ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন, বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন খান, মোফাজ্জল হোসেন, জয়নাল আবেদীন, আঃ লতিফ, আবু নাছের, মাহফুজ, আনছান হাবিব, ফজলুল হক,শামসু দোহা, আনিছুর ইসলাম তালুকদার, আব্দুর রহিম শেখ, আজিজ, ইকবাল খবির, আঃ ছামাদ, মোশারফ হোসেন, দলিলুর রহমান, আনিছুর রহমান প্রমুখ।