বাগেরহাটে জমি নিয়ে বিরোধের জেরে ভাইয়ের হাতে ভাই খুন

0
94

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ বাগেরহাটের মোল্লাহাটে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে কামাল মোল্লা (৩৫) নামের এক বিড়ি শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে তার আপন চাচাত ভাইয়েরা। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুর ২ টার দিকে উপজেলার দারিয়ালা গ্রামে বাড়ির সামনে মাছ ধরা বল্লম (ভেলা) দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। এসময় ঠেকাতে গেলে শফিক মোল্লা ও হাসান মোল্লা নামে দুই ভাই আহত হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে। নিহত কামাল মোল্লা দারিয়ালা গ্রামের আব্দুল মান্নান মোল্লার পুত্র।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, নিহত কামাল মোল্লা দুপুরে সোনালী বিড়ি ফ্যাক্টরী থেকে বাড়ির সামনে পৌছালে তার চাচাত ভাই আজিজ মোল্লাসহ অন্য ভাইয়েরা তার উপর বল্লম (ভেলা) দিয়ে হামলা চালায়। এসময় ঠোকাতে গেলে শফিক মোল্লা ও হাসান মোল্লা নামে দুই ভাই আহত হয়। পরে স্থানীয়রা কামাল মোল্লাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আহত শফিক মোল্লা ও হাসান মোল্লাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে।