রামগঞ্জে প্রধানমন্ত্রীর সৌজন্যে ড. আনোয়ার খান এমপির ঈদ উপহার ও ইফতার বিতরণ

0
79

লক্ষ্মীপুরের রামগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করছেন লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান ।

শুক্রবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পর্ব বিঘা, জয়পুরা, ইউনিয়ন পরিষদ, শেপালীপাড়া ২ হাজার দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার ও ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হবীবা মীরা,সহকারি ভুমি কর্মকর্তা মনিরা খাতুন, রামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমদাদুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ বেলাল, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন খান, ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেন, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামসু, বিআরডিভি চেয়ারম্যান ভূইয়া সুমন, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল,সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহবায়ক মিলন আটিয়া,যুগ্ম আহবায়ক অপু মাল প্রমখ।