১০ বছর পর পিরোজপুরে বিএনপির জেলা কমিটি ঘোষণা

0
87

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে দীর্ঘ ১০ বছর পরে জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন দিয়েছেন।

পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটিতে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব এবং আবুল কালাম আকন্দ কে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

জেলা বিএনপির নতুন কমিটির আহবায়ক অধ্যাপক আলমগীর হোসেন এর পূর্বে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নতুন কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রসংগত; ২০১২ সালের ৬ সেপ্টেম্বর থেকে সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুলকে সভাপতি ও অধ্যাপক আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে পিরোজপুর জেলা বিএনপির কমিটি করার দীর্ঘ ১০ বছর পরে পুনরায় জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হলো।