স্বেচ্ছাসেবী সংগঠন মির্জাগঞ্জ ফাউন্ডেশন এর উদ্যোগে হুইল চেয়ার প্রদান

0
107

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবী সংগঠন ‘মির্জাগঞ্জ ফাউন্ডেশন’ এর দারিদ্র্য বিমোচন প্রকল্প “উত্তরন” এর আওতায় ভিক্ষা করে জীবিকা নির্বাহকারী একজন বিধবা পঙ্গু মহিলাকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার সুবিদখালীতে ওই নারীর হাতে প্রধান অতিথি হিসেবে হুইল চেয়ারটি তুলে দেন মির্জাগঞ্জ উপজেলা সদর দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার হোসেন খাঁন।

এসময় মির্জাগঞ্জ ফাউন্ডেশন এর সভাপতি ও মির্জাগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান বাঁধন,সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক অর্জুন ঋষি, প্রচার সম্পাদক আরাফ ইলাহী সুনান, অর্থ বিষয়ক সম্পাদক অলি উল্লাহ এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি সাংবাদিক কামরুজ্জামান বাঁধন বলেন,“মির্জাগঞ্জ ফাউন্ডেশন” একটি অলাভজনক ও অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। ২০১৯ সালে “মির্জাগঞ্জ ফাউন্ডেশন” আত্ম প্রকাশের পর থেকে ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন বিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা,সদস্যদের নিজস্ব অর্থায়নে করোনা কারীন সময়ে দরিদ্র মানুষের মধ্যে সুরক্ষা সামগ্রী ও অসহায়-দরিদ্র ৫১টি পরিবারের মধ্যে শুকনা খাদ্য সামগ্রী বিতরনসহ ৭১৬জন গরীব অসহায় প্রসূতি মা ও বিভিন্ন রোগে আক্রান্ত নারী-পুরুষকে বিনামূল্যে রক্ত দান করাসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। “প্রকল্প উত্তরন” মির্জাগঞ্জ ফাউন্ডেশনের একটি চলমান কর্মসুচী। আমরা উক্ত প্রকল্পটিকে চলমান রাখতে সকলের সহযোগিতা কামনা কামনা করেন।