প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা

0
91

মো: ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। প্রথম আলো বন্ধুসভা ঈশ্বরগঞ্জ শাখা কর্তৃক এই বিতর্ক আয়োজন করা হয়। বিতর্ক অনুষ্ঠিত হয় ময়মনসিংহের আঞ্চলিক ভাষায়। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিনকে প্রধান অতিথি করে বিতর্ক শুরু হয়।

বিতর্ক অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা সানোয়ার রাসেল। বিচারকার্য পরিচালনা করেন, বিশিষ্ট কবি আলম মাহবুব, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার মজুমদার, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জোহরা। অনুষ্ঠান সহযোগিতায় ছিল ‘মাজেদ বাবু ফাউন্ডেশনে’।

বিতর্কে অংশগ্রহণ করে ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজ এবং ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। বিচারকদের রায়ে বিজয়ী হয় ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় পক্ষ দলের দলনেতা তাহমিদ তাসাওয়ার তাহা। বিতর্ক শেষে বিতার্কিকদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়। প্রথম আলো বন্ধুসভার সভাপতির হাত থেকে পুরষ্কার নেন বিতর্কের বিচারকবৃন্দ।