শ্রীনগরে দুই ছিনতাইকারী আটক

0
114

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ পাইকাশায় এক ফেরিওলার কাছ থেকে টাকা ও ভ্যানগাড়ি ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। গত সোমবার বিকালের দিকে দক্ষিণ পাইকশা গ্রামে এই ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগের আক্কাস মৃধার ছেলে রবিউল ইসলাম (৩৫) ও একই উপজেলার পাগলা এলাকার পশ্চিম বাড়ির আব্দুল জলিলের ছেলে রাকিব (৩৬) নামে দুই আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিভিন্ন লোহার মালামাল বিক্রি করার কথা বলে সুকৌশলে দক্ষিণ পাইকশা আলমের বাগান বাড়ির সামনে নিয়ে ওই ভাঙ্গারি ব্যবসায়ীকে ধারালো কাচি দিয়ে আঘাত করে ও নগদ টাকা এবং ভ্যান গাড়ি ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর ডাক চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে দুই ছিনতাইকারীকে আটক করে লৌহজং থানা পুলিশের কাছে সোপর্দ করে।

লৌহজং থানা কতৃপক্ষ শ্রীনগর থানায় ছিনতাইকারীদের হস্তান্তর করেন। স্থানীয়রা আরো জানায়, আটককৃত দুই ছিনতাইকারীর অপর দুই সহযোগী পালিয়ে যায়।

কোলাপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. পরশ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দক্ষিণ পাইকাশা গ্রামের হুমায়ুনের কাছে আটককৃত ব্যক্তিরা আসা যাওয়া করতো। তারা এলাকায় মাদক সেবনকারী হিসেবে পরিচিত।
শ্রীনগর থানান ডিউটি অফিসার এসআই শান্তি কুমার দাস জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।