পল্লবীতে মাইক্রোবাস থেকে শর্টগান ও ১১ রাউন্ড গুলিসহ যুবক গ্রেফতার

0
82

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় এক মাইক্রোবাস তল্লাশী চালিয়ে একটি ১২ বোর শর্টগান এবং ১১ রাউন্ড গুলিসহ এক অস্ত্রধারী যুবককে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাব-৩ এর একটি বিশেষ দল। ধৃত ওই যুবকের নাম জুয়েল মল্লিক (৩১)।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার আজ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গোপন সংবাদে র‌্যাব-৩ এর একটি বিশেষ দল জানতে পারে মিরপুরের পল্লবীর সাগুফতা হাউজিং এলাকায় মাইক্রোবাসযোগে এক ব্যক্তি অবৈধ অস্ত্র বহন করে নিয়ে আসছে।এমন তথ্য যাচাইয়ে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। মাইক্রোবাসটি চেকপোস্টের দিকে আসার পর তল্লাশি চালানো হয়। এ সময় জুয়েল মল্লিককে একটি ১২ বোর শর্টগান এবং ১১ রাউন্ড গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। জুয়েল মল্লিক বাগেরহাট সদরের হেদায়েতপুর খেগড়াঘাটের আব্দুল জলিল মল্লিকের ছেলে।

এদিকে, এলিট ফোর্স র‌্যাব-৩ এর এক কর্মকর্তা গনমাধ্যমকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত অস্ত্র-গুলি ধৃত জুয়েল মল্লিক তার নিজের বলে স্বীকার করে। তবে এ-সংক্রান্তে বৈধ কোনো কাগজপত্র সে দেখাতে পারেনি কিংবা তার কাছে কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। গ্রেফতারকৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।