রামগঞ্জে পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিমখানায় চাউল বিতরণ

0
85

পারভেজ হোসাইন, রামগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের সবকটি এতিমখানায় চাউল বিতরণ করা হয়েছে।

রামগঞ্জ আসনের সাংসদ ড. আনোয়ার হোসেন খানের সৌজন্যে ও সাবেক ছাত্রলীগ নেতা, উপজেলা যুবলীগের সদস্য এবং সাউধেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রানার নিজস্ব অর্থায়নে এই চাউল বিতরণ করা হয়।

সকাল ৯:৩০ মিনিটে কেথুরী ইসলামিয়া হাতেমিয়া এতিমখানায় বিতরণ কার্যক্রম শুরু করে সাউধেরখিল মদিনাতুল উলুম মাদ্রাসা, শৈর শই মারকাজুল উলুম ইসলামিয়া মাদ্রাসা, আশাপুরা মাদ্রাসা ই তাজুল উলুম, আশারকোটা মুহাম্মদিয়া মাদ্রাসা, ডোননদী আশরাফুল উলুম মাদ্রাসা, শিংবাইশ জামিয়া আরাবিয়া মাদ্রাসা, বারঘরিয়া জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা, নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসা, মাদরাসাতুল ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসা সহ মোট ১০টি এতিমখানায় ১০০ শ কেজি করে চাউল বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ভুঁইয়া গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল পাটোয়ারী, সাধারণ সম্পাদক মুসলিম ভূঁইয়া জুয়েল, শ্রমিক লীগের সভাপতি সোহেল শেখ, ৫নং ইউপি সদস্য শাহাব উদ্দিন, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য সফিক মোল্লা, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম মিরণ, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউছুফ আলী, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ নুর আবুল কালাম, আব্দুর রশিদ, মোঃ আজাদ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও স্ব স্ব মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিতরণ কালে সোহেল রানা বলেন, পবিত্র মাহে রমজানকে উচিলায় মাদ্রাসার এতিম ছাত্রদের কথা চিন্তা করে এবং মাননীয় এমপি মহোদয়ের সৌজন্যে এই চাউল বিতরণ করেছি। আশাকরি প্রতি রমজানে এবং অন্যান্য দুর্যোগময় মুহূর্তে অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় সোহেল রানা সকলের নিকট মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় এমপি ডঃ আনোয়ার হোসেন খান সহ সকলের জন্য দোয়া কামনা করেন।