ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা আটক

0
141

মোহাঃ নূরন্নবী তন্ময়, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটুক্তিমূলক পোস্ট দেওয়ায় ভোলার তজুমদ্দিনের চাঁচড়া (ইউনিয়ন) ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো:শাখাওয়াত হোসেন নামে এক যুবককে আটক করেছেন তজুমদ্দিন থানা পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজার থেকে তাকে আটক করা হয়। সে চাঁচড়া ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মোস্তফা কামালের ছেলে। আটককৃত শাখাওয়াত হোসেন শম্ভুপুর ইউনিয়ন দক্ষিণ খাসের হাট বাজার সিটি এজেন্ট ব্যাংকের ক্যাসিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

থানা সুত্রে জানা যায়, বুধবার রাত ১১ টা ১৫ মিনিটের দিকে শাখাওয়াত তার ব্যবহৃত ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোষ্ট করে। পরে স্থানীয়রা তাকে শম্ভুপুর ইউনিয়নের খাসের হাট বাজারে সিটি ব্যাংকের এজেন্ট শাখায় দেখতে পেয়ে চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়ার মাধ্যমে থানায় সংবাদ দেয়।

চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের মিয়া জানান, আটক শাখাওয়াত হোসেন স্থানীয় বিএনপির কর্মী। সে ইতিপূর্বেও প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের বিভিন্ন নেতাকে নিয়ে কটুক্তি করেছে। চাঁচড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম নিরব জানান, শাখাওয়াত হোসেন চাচঁড়া ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বরত আছে। শুধু প্রধানমন্ত্রীই নয়, যে কাউকে নিয়েই কটুক্তি করা আমরা সমর্থন করিনা। তজুমদ্দিন থানার ওসি এসএম জিয়াউল হক জানান, বিষয়টি যাচাই বাচাই করে দেখা হচ্ছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।