সাদুল্লাপুরে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৬

0
131

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরে জমি সংক্রান্ত বিরোধে হৃদয় চন্দ্র বর্মন (৩৫) নামের এক যুবক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এসময় তার স্ত্রী মাধবী রানী (২৭) ও ছোট ভাই উদয় চন্দ্র (২৫) আহত হয়। এ ঘটনার সঙ্গে জড়িত নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তারা হলেন, শচীন চন্দ্র বর্মন (৪০), মিলন চন্দ্র বর্মন (৩৭), মেনেকা রানী (৫৫), পূর্নি রানী (২৮), শেফালী রানী (২৫) রূপালী রানী (২৫)।

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের পশ্চিম মান্দুয়ারপাড়া গ্রামের তরনী চন্দ্র বর্মনের সঙ্গে প্রতিবেশী ধীরেন চন্দ্রের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এরই জেরে বুধবার শচীন চন্দ্র ও তার ভাই মিলন চন্দ্রসহ তাদের আরও অনেকে লাঠিসোডা ও দেশীয় ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিরোধপূর্ন জমি দখল নিতে যায়। এ সময় তরনী চন্দ্র ও তার ছেলেরা বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের সৃষ্টি হয়। এতে প্রতিপক্ষ ধীরেন চন্দ্র ও তার লোকজনের হামলায় হৃদয় চন্দ্র রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এমন পরিস্থিতে হৃদয় চন্দ্রকে বাঁচাতে তার স্ত্রী মাধবী রানী ও ছোট ভাই উদয় চন্দ্র এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্নক জখম করে।

পরে স্থানীয়রা আহতদের মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে আহতদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে জরুরী ভাবে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ওইদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় হৃদয় চন্দ্র মারা যান।

এ তথ্য নিশ্চিত করে নিহত হৃদয় চন্দ্রের বড় ভাই মামলার বাদী সুভাস চন্দ্র বলেন, ধীরেন চন্দ্র ও তার ছেলেরা আমাদের ন্যায্য জমি জোর করে দখল করার জন্য ভাড়া করা সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে আমার ভাইকে হত্যা করেছে ।

সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থ পরিদর্শন করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৬ জনক আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।