মুন্সীগঞ্জে মটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

0
270

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সদর উপজেলায় ট্রাকের ( ঢাকা মেট্রো ট-১৮৪০৩৮) সাথে সংঘর্ষে আপন (১৫) নামে এক ছাত্র একজন নিহত হয়েছে। এ ঘটনায় মটরসাইকেল চালক রাতুল (১৫) আহত হয়েছে। আজ মঙ্গলবার (৫ ই এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার উত্তর রাম গোপালপুর এলাকার নাপিত বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ট্রাকের চালক ও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহত আপন পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকার মাসুম মিয়ার ছেলে ও বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে সিপাহীপাড়া- রিকাবী বাজার রোডের উত্তর রাম গোপালপুর এলাকার নাপিত বাড়ির সামনে ট্রাকের সাথে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেল আরোহী আপন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত আপনকে উদ্ধার করে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজে রির্ফাড করে। ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন হাতিমারা তদন্ত কেন্দ্রে খবর দিলে ঘাতক ট্রাক ( ঢাকা মেট্রো ট-১৮৪০৩৮) ও তার চালক এবং দূর্ঘটনা কবলিত মটর সাইকেল হাতিমারা তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন কারী ও ট্রাক ও তার চালকে হেফাজতে নেওয়া এ এস আই জুয়েলের সাথে যোগাযোগ করলে তিনি অফিসার ইনচার্জের সাথে যোগাযোগ করতে বলেন।

হাতিমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি ছুটিতে আছি। আপনি ঘটনাস্থল পরিদর্শনকারী অফিসারের সাথে কথা বলুন।

পরে এএসআই জুয়েলের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।