চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার

0
86

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের চকের ঘাট থেকে ৩৬ বোতল ফেন্সিডিল সহ একজনকে গ্রেফতার করে র‍্যাব-৫এর একটি দল। গ্রেফতার কৃত আসামি হলেন মোঃ সুমন আলী (২৮), পিতা-মৃত ইন্তাজ আলী, মাতা-মোছাঃ শওকত আরা বেগম, গ্রাম -বহলাবাড়ী, ইউপি-ছত্রাজিতপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

র‍্যাব এক প্রেস বিজ্ঞপ্তি জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৪ এপ্রিল ২০২২ ইং তারিখ রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ছত্রাজিতপুর ইউনিয়নের চকের ঘাটের বাশের তৈরী সাঁকোর পশ্চিম পাড় সংলগ্ন কাচা রাস্তার উপর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-৩৬ (ছত্রিশ) বোতল (খ) মোবাইল ফোন-০১(এক)টি, (গ) সীমকার্ড-০২(দুই)টি এবং (ঘ) নগদ-২০০০/- টাকাসহ আসামী ১। মোঃ সুমন আলী (২৮), পিতা-মৃত ইন্তাজ আলী, মাতা-মোছাঃ শওকত আরা বেগম, সাং-বহলাবাড়ী, ইউপি-ছত্রাজিতপুর, ওয়ার্ড-০৩, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জথকে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।