অভিনয় জীবনের ইতি টানলেন ব্রুস উইলস

0
106

অভিনয় জীবনের ইতি টানলেন হলিউডের দাপুটে অভিনেতা ব্রুস উইলস। ৬৭ বছর বয়সী এ অভিনেতা অ্যাফাসিয়া রোগে আক্রান্ত হওয়ায় এই ঘোষণা দিয়েছে তার পরিবার।

বুধবার (৩০ মার্চ) তার পরিবারের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, ব্রুস অ্যাফাসিয়া রোগে আক্রান্ত। শরীরে নানা সমস্যা দেখা দিয়েছে, এজন্য তিনি আর অভিনয় করবেন না। এটা নিঃসন্দেহে একটা কঠিন সময়। এই সময় আপনাদের সকলের ভালোবাসা প্রয়োজন। ব্রুসের জীবনে তার ভক্তদের ভুমিকা কতটা সেটা আপনারা জানেন। এই কারণেই সংবাদটা সকলকে জানানোর সিদ্ধান্ত নেওয়া।

অ্যাফাসিয়া এমন একটি রোগ যা মস্তিষ্কের একটি নির্দিষ্ট স্থান ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে সৃষ্ট হয়। এর ফলে আক্রান্ত ব্যক্তি ভাষার অভিব্যক্তি এবং বোধগম্যতা হারিয়ে ফেলেন। সাধারণত এই রোগে আক্রান্ত ব্যক্তিদের শব্দ উচ্চারণে এবং কথা বলতে অসুবিধা হয়। অক্ষমতা তৈরি হয় লেখার ক্ষেত্রেও।

অভিনয় ক্যারিয়ারে একের পর এক ভালোছবি উপহার দিয়েছেন ব্রুস উইলস যে তালিকাতে রয়েছে, ডায় হার্ট, পাল্প ফিকশন, দ্য সিক্সথ সেন্স প্রভৃতি। জনপ্রিয় টিভি সিরিজ মুনলাইটনিং এ অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। ২০টিরও পেশি পুরস্কার তার ঝুলিতে। বর্তমানে তিনি চিকিৎসারত অবস্থায় আছেন।