ভেজাল ও নিম্নমানের পন্য সামগ্রী ব্যবহার প্রতিরোধের লক্ষ্যে বান্দরবানে মতবিনিময় সভা

0
96

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: নকল মেয়াদ উত্তীর্ণ নিম্নমানের ভেজাল পন্য সামগ্রী ব্যবহার প্রতিরোধের লক্ষ্যে বান্দরবানে ব্যবসায়ী বাবুর্চি ও ভোক্তা সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ ২৯ মার্চ মঙ্গলবার বিকালে কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ( ক্যাব) এর আয়োজনে বান্দরবান মুদির দোকান ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর সভাপতি ও বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুর সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,

এই সময় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোঃ গোলামুর রহমান ,জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা ডা: সুমধু চক্রবর্তী,জেলা মার্কেটিং কর্মকর্তা মাকসুদুল আমিন, বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন মাষ্টার, মুদির দোকান ব্যবসায়ী সমিতির সভাপতি হাফেজ মোঃ আজিজুল হক, সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ, বান্দরবান বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আবু সালেহ, বান্দরবান ডিলার সমিতির সভাপতি নুরুল আলম সওদাগর, সাধারণ সম্পাদক অনুপম আইচ, সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে ।

মতবিনিময় সভায় অতিথিরা ভেজাল পণ্য ব্যবহার প্রতিরোধে নানা মুক্ত আলোচনা করেন এবং ভেজাল পণ্য বিক্রি বন্ধ করে সকলকে সচেতন হবার আহ্বান জানান ও জনগণকে ভাল মানের নিত্য প্রয়োজনীয় দ্রব্যে বিক্রির করার জন্য বলেন।

অতিথিরা আরো বলেন যারা আইন অমান্য করে দেশ ও সাধারণ জনগণের ক্ষতি করবে ভেজাল পণ্য বিক্রির মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।