ধামরাই উপজেলা বিএনপির সম্মেলন: তমিজ উদ্দিন সভাপতি ও সামছুল ইসলাম সম্পাদক

0
99

রনজিত কুমার পাল (বাবু) ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকা জেলার ধামরাই উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কর্মী সম্মেলন -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯শে মার্চ-২০২২ খ্রীস্টাব্দ) ধামরাই শরীফবাগ শরীফুন নেছা মহিলা মাদ্রাসায় অনুষ্ঠিত ধামরাই উপজেলা বিএনপি আয়োজিত এ কর্মী সম্মেলন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ধামরাই উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব তমিজ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্হায়ী কমিটির অন্যতম সদস্য বাবু গয়েশ্বর রায়।

সম্মেলনে উদ্বোধক হিসেবে সম্মেলন -২০২২ এর উদ্বোধন করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা; মোঃ সালাউদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অ্যাডভোকেট আব্দুস সামাদ আজাদ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) বেনজীর আহম্মেদ টিটু। বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য নিপুণ রায়।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক। সম্মেলনে বক্তারা সরকারের দ্রব্য মূল্য থেকে শুরু করে বিগত দিনের নির্বাচন নিয়ে সমালোচনা করে সরকারের পদত্যাগ দাবি করে অনতিবিলম্বে তত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দাবি রাখেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি ডাঃ সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু আশফাক সম্মেলনে উপস্হিত সকলের সামনে সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম প্রস্তাব করতে বললে সভাপতি হিসেবে আলহাজ্ব তমিজ উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে সামছুল ইসলাম এর নাম প্রস্তাব করা হয়। আর কোন প্রার্থী না থাকায়।সর্বসম্মতিক্রমে ধামরাই উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব তমিজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ সামছুল ইসলাম এর নাম ঘোষণা করেন ঢাকা জেলার বিএনপির সভাপতি ডাঃ সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু আশফাক।

সেইসাথে ১৬টি ইউনিয়ন ও পৌরসভার সকল নেতা-কর্মীদের সাথে আলোচনা করে আগামী একমাসের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে বিএনপির ঢাকা জেলা কমিটির নিকট অনুমোদনের জন্য জমা দেয়ার ঘোষনা দেন।