মাগুরায় হরতাল সমর্থনে বাম-গণতান্ত্ৰিক জোটের মিছিল

0
115

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি : সারাদেশে চাল-ডাল-তেলসহ নিত্যপণ্যের দাম কমানো ও গ্যাস-বিদ্যুৎ-পানির দাম বৃদ্ধির পাঁয়তারা বন্ধের দাবিতে মাগুরায় বাম গণতান্ত্রিক জোটের আহ্বানে হরতাল পালিত হয়েছে। সোমবার (২৮ মার্চ) দেশব্যাপী অর্ধদিবস হরতালকে সমর্থন করে শহরে মিছিল করে দলের নেতাকর্মীরা।

এসময় নেতাকর্মীদের সাথে নিয়ে শহরের প্রধান প্রধান সড়কে মিছিল বের হয়। শহরের আতর আলী পাবলিক লাইব্রেরির সামনে থেকে শুরু করে কলেজ রোড হয়ে ভায়না মোড়ে ঘুরে সদর হাসপাতালের সামনে, ঢাকা রোড় বাস স্ট্যান্ড, জামরুল তলা হয়ে, চৌরঙ্গী মোড় হয়ে আবার আতর আলী পাবলিক লাইব্রেরির সামনে এসে মিছিল শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোট মাগুরা জেলার সমন্বয়ক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মার্কসবাদীর কেন্দ্রীয় নেতা কাজী নজরুল ইসলাম ফিরোজ, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শম্পা বসু, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মাগুরা জেলা শাখার সভাপতি বীরেন বিশ্বাস, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সদস্য সামছুন নাহার জোছনা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ মাগুরা জেলা শাখার সদস্য সচিব ভবতোষ বিশ্বাস জয় প্রমুখ।