নান্দাইলে নিজ ঘর থেকে রক্তাক্ত অবস্থায় স্কুল ছাত্রের লাশ উদ্ধার

0
163

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নিজ ঘরে রক্তাক্ত অবস্থায় এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। নিহত স্কুল ছাত্রের নাম মোঃ মাহফুজুর রহমান সাজিদ (১৬)। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রহিমপুর গ্রামের নিজ ঘর থেকে পুলিশ সাজিদের লাশ উদ্ধার করা হয়।

নিহত মাহফুজুর রহমান সাজিদ একই গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে পড়াশোনা করত। উল্লেখ্য, মাহফুজুর রহমান সাজিদের পিতা শাহাব উদ্দিন বেশ কয়েক বছর পূর্বে সৌদি আরবে অবস্থান কালে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাজিদ মিয়ার বাবা শাহাব উদ্দিন মারা যাওয়ার পর থেকে মা ইয়াসমিন আক্তার ও বড় ভাই রবিউল আউয়াল শুভকে নিয়ে একসঙ্গে বসবাস করে আসছেন। গতকাল পার্শ্ববর্তী বাকচান্দা গ্রামে সাজিদের নানাবাড়িতে বেড়াতে গেলে ও তার বড় ভাই অসুস্থতা জনিত কারণে পাশ্ববর্তী উপজেলা হোসেনপুরে অবস্থান করলে বাড়িতে সাজিদ একাই ছিল। একা পেয়ে শনিবার দিবাগত রাতে কে বা কারা সাজিদকে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। পরে সকালে স্থানীয়রা ঘরে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের ঘটনায় রহিমপুর গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহত সাজিদের মা ইয়াসমিন আক্তার বলেন, ‘আমি আমার বাবার বাড়ি বাকচান্দা ছিলাম, খবর শুনে বাড়িতে এসেছি। এসে আমার ছেলের লাশ দেখতে হয়েছে।’

জাহাঙ্গীরপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিন মন্ডল বলেন, ‘ছেলেটি তার মা ও ভাইকে নিয়ে থাকত। শুনেছি তার মা ও ভাই বাড়িতে ছিলেন না। সেই সুবাদে রাতের আঁধারে কে বা কারা তাকে মেরে ঘরে ফেলে রেখে গেছে।’

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ঘটনায় এই বাড়ির নিহতের সম্পর্কে চাচা মৃত ফজর আলী পুত্র আলাল উদ্দিন (৬০) তারেই পুত্রবধূ আরমানের স্ত্রী শারমিন আক্তার (২৩)কে জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হলেও পুলিশ বিষয়টি স্বীকার করেনি।