শ্রীনগরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ

0
178

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের ৪৩নং হাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০২২’র পুরস্কার বিতরণ ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
শুক্রবার বিকালে হাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন।

হাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ঢাকা ইমপিরিয়াল কলেজের উপাধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন মৃধার সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল হোসেন বাবু, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল মতিন, বিশিষ্ট শিল্পপতি আব্দুল মান্নাফ শেখ, মো. জহির আহমেদ, কুকুটিয়া কমলাকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমলানন্দ বসু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, বিশিষ্ট চিকিৎসক (এমবিবিএস, বিসিএস, স্বাস্থ্য) ডাঃ মো. আতিকুর রহমান, সহকারী শিক্ষা অফিসার মঞ্জু দেওয়ান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যায়ের প্রধান শিক্ষক মো. জিয়াউল হক।

সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জিপিএ-৫ উত্তীর্ণ বিদ্যালয়ের ৪ জন কৃতী শিক্ষার্থীকে শিল্পপতি আব্দুল মান্নানের পক্ষ থেকে প্রত্যেককে ১০ হাজার টাকা সম্মানী প্রদান করা হয়। এছাড়া বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মামনা ক্রেস্ট প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।