ধামরাইয়ে শতবর্ষী হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের একাডেমিক ভবন উদ্বোধন

0
141

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার পৌর শহরের শতবর্ষী ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের একাডেমিক চারতলা বিশিষ্ট নতুন ভবন উদ্বোধন ও শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া এর বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১শে মার্চ-২০২২) সকাল সাড়ে দশটার সময় ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ ইশতিয়াক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বেনজীর আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান (পিপিএম), পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহীন আশরাফী,ঢাকা জেলা পরিষদের সদস্য নাসিমা আক্তার, ,ধামরাই পৌরসভার কাউন্সিলর (৫নং ওয়ার্ড) আমিনুল হাসান গার্নেল।

অনুষ্ঠানে প্রারম্ভিক বক্তব্য রাখেন ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠান প্রধান মোঃ নুরুল হক।

এরপর প্রধান অতিথি, বিশেষ অতিথিদের বক্তব্য শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষা, সাংস্কৃতিক, ক্রীড়া ও মেধাবীদের জন্য বার্ষিক পুরষ্কার বিতরণীর এ’অনুষ্ঠান পুরষ্কার বিতরণ করা হয়। সেই সাথে আজকের উপস্থিত সকল অতিথিদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।