শালিখার রিয়াদ ঢাকা থেকে নিখোঁজ

0
126

কামরুজ্জামান অন্তর,শালিখা মাগুরাঃ মাগুরা জেলার শালিখা উপজেলার কাতলী গ্রামের রিয়াদ(২৩) নামে একটি ছেলে ঢাকা থেকে নিখোঁজ হয়েছে বলে জানা গেছে।সে সর্বশেষ গত ১৭/০২/২০২২ তারিখে ঢাকা থেকে তার পরিবারকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়ার কথা বলে কিন্তুু সে বাড়িতে আর ফিরে আসেনি। প্রায় ১ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার কোনো খোঁজ মেলেনি বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। সে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে বলেও তারা আমাদেরকে জানিয়েছেন।উল্লেখ্য নিখোঁজ রিয়াদ(২৩) খুবই দারিদ্র্য পরিবারের সন্তান, মায়ের কাছে থেকেই বেড়ে ওঠা তার,ঢাকার ভাটারা থানার খিলবাড়িরটেক এলাকায় থেকে টাইলস এর কাজ করতো এবং পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যেতো সে।

একটি ভার্সিটিতে অনার্স পড়ুয়া ছাত্র সে। জানা যায় সর্বশেষ তার ব্যক্তিগত মোবাইল ফোনে সে তার পরিবারকে জানিয়েছিল যে আমি বাড়িতে আসছি এমতাঅবস্থায় এখন পর্যন্ত সে বাড়িতে ফিরে না আসায় তার পরিবার খুবই উদ্বিগ্ন এবং হতাশায় দিন অতিবাহিত করছে।১৭/০২/২০২২ তারিখ থেকে তার ব্যবহৃত ব্যক্তিগত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে।

তার পরিবারের একটিমাত্র চাওয়া নিখোঁজ রিয়াদকে যেন সহিসালামতে জীবিত ফেরত পায় তারা।এ বিষয়ে ঢাকার ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে কথা বললে তিনি জানান,আমরা অভিযোগ পেলে তদন্ত করবো।এদিকে ঢাকার ভাটারা থানায় নিখোঁজ রিয়াদের মা বাদি হয়ে একটি জিডি করেছেন বলে জানা গেছে যার নং১৩৮২।