নান্দাইলে ব্যাক্তিগত উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

0
117

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০২তম জন্মদিন উপলক্ষে নান্দাইল নাগরিক পরিষদের উদ্যোগে বীর মু্িক্তযোদ্ধাদের সম্মাননা স্বরূপ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার বিকালে নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের পূর্ব হালিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার এর সার্বিক সহযোগিতায় ১১০জন বীরমুক্তিযোদ্ধা ও একজন ভাষা সৈনিককে একটি করে সম্মাননা স্মারক ক্র্যাস্ট, এক বক্স এনার্জি হক বিস্কুট ও নগদ কিছু অর্থ প্রদান করা হয়। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবদুল ওয়াদুদের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সঞ্চালনায় সংর্ধ্বনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও অত্র অনুষ্ঠানের উদ্বোধক সিআইপি আদম তমিজি হক।

এছাড়া প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বিশেষ অতিথি নান্দাইল নাগরিক পরিষদের প্রধান পৃষ্ঠপোষক গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ্ব জালাল উদ্দিন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা, গবেষক ও লেখক বিমল পাল, সৃজন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মানিক, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, জাসদ সভাপতি এ হান্নান আল আজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সভাপতি আহসান মাহমুদ কাদের ভুঁইয়া ও অন্যান্য নেতৃবৃন্দ সহ প্রমুখ বক্তব্য রাখেন।