কানাইঘাটের লামা ঝিঙ্গাবাড়ি এম ডি মাদ্রাসার উদ্যোগে জাতীয় শিশু দিবস পালিত

0
91

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ যথাযোগ্য মর্যাদায় সিলেটের কানাইঘাট উপজেলার লামা ঝিঙ্গাবাড়ি মোহাম্মদিয়া দাখিল মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ই মার্চ) সকাল ১০ ঘটিকায় মাদ্রাসা অডিটোরিয়ামে উক্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা ছাত্র নাজমুস তারেকের কোরআন তেলাওয়াত মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে, মাদ্রাসা সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ বেলাল উদ্দীনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক এইচএম সাইফুল্লাহর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ সাইদুল ইসলাম, ফরিদ উদ্দিন আহম্মেদ, সালেহ্ আহম্মেদ, আক্তারুজ্জামান প্রমূখ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ মূলক বক্তব্য প্রদান করেন।

পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা কবিতা আবৃত্তি, হামদ্, নাত ও কৌতুক পরিবেশনে অংশগ্রহন করেন। এ সময় মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা আলতাবুর রহমান, ৯নং ওয়ার্ড মেম্বার আবু নাঈম সহ মাদ্রাসার সকল শিক্ষক ও ছাত্র ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।