মির্জাগঞ্জে স্ত্রীর মর্যাদা পেতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

0
218

মোঃ রনি খান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের মিজানুর রহমান ( লাল মিয়া) মাষ্টারের ছেলের মেহেদী হাসান এর স্ত্রীর মর্যাদা পেতে স্বামীর বাড়ীতে পাঁচদিন যাবৎ জাকিয়া (২৫) নামের এই যুবতী।পার্শ্ববর্তী বরগুনা থানার সাহেবের হাওলা গ্রামের সোবাহান গাজীর মেয়ে।ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে সেবিকা হিসাবে কর্মরত। মিমাংসার চেষ্টা।

গত ( ৮ ফ্রেরুয়ারী) কাকড়াবুনিয়া ইউনিয়নের মকুমা গ্রামে হাওলাদার বাড়ীর মিজানুর রহমান ( লাল মিয়া) এর ছেলে মোঃ মেহেদী হাসানের পরিবারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী জাকিয়া বলেন , আমি ঢাকায় থাকি এবং একটি চাকুরী করি৷ দীর্ঘ তিনবছর যাবৎ মেহেদী হাসানের সাথে প্রেমের সম্পর্ক ছিল৷গত (৮ মার্চ ২০১৯ সালে ইসলামের শরিয়ত মোতাবেক বিবাহ হয়েছে। ছেলের বাড়ীতে আসার কারন সম্পর্কে জানতে চাইলে তিনি আরো বলেন, কিছুদিন আগে দুজনের মধ্যে একটু ভুল-বোঝাবুঝি হয়েছে। বিবাহের বিষয় জানতে চাইলে তিনি কোন কাগজপত্র দেখাতে পারিনি।

ছেলের পরিবার সুত্রে জানাজায়, মেহেদী হাসান(২৮) আগে বিবাহ করেন ৷ এবং তারা দুইজনই আপন খালাতো ভাই বোন ছিলেন । মেহেদী হাসানের শশুড় দক্ষিন কাকড়াবুনিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ বারেক শিকদার।

খালাতোবোন ও স্ত্রী জানায়, ১৩ই আগস্ট ২০১৯ সালে শরিয়ত মোতাবেক ৪ লক্ষ টাকা দেন মহরে বিয়ে হয়েছিল।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন তালুকদার কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি শুনে আমি নিজেই ঘটনাস্থলে গিয়াছিলাম, তারপর মেয়ের কাছে বিবাহের কোন কাগজপত্র পাওয়া জাইনি৷ তারপর মধ্যকিস্তি শহিদ সহ কয়েকজনের কাছে মেয়েটিকে রেখে আসছি।

জামিনদাতা মোঃ শহিদ ( মাষ্টার) এ বিষয়ে বলেন,অনেক ভেজালে আছি দাদা। গতকাল মির্জাগঞ্জ থানার ওসি আমাদের কাছে রেখে গিয়েছে৷ এবং আমি এই মেয়ে কোথায় রাখবো আমি ছেলের বাড়িতেই রেখে দিয়েছি৷ এবং একটা মিমাংসার কথা চলতেছে।