পুঠিয়ায় ১৭ তম দুলাল বাংলা লোকোনাট্য উৎসব উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
102

পুঠিয়া রাজশাহীঃ রাজশাহীর পুঠিয়ায় হাতের মুঠোয় হাজার বছর আমরা চলেছি সামনে এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৭ তম দুলাল বাংলা লোকোনাট্য উৎসব উপলক্ষে গণমাধ্যম প্রতিনিধিবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টার সময় পুঠিয়া লস্করপুর ডিগ্রী মহাবিদ্যা নিকেতন হল রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন, প্রধান সমন্বয়কারী ১৭তম দুলাল বাংলা লোকনাট্য উৎসব এর কামারুউল্লহ সরকার কামাল বাংলাদেশ গ্রাম থিয়েটার সহ্ সাধারণ সম্পাদক, তিনি বলেন এ উৎসবটি এখন থেকে দুলাল বাংলা লোক নাট্য উৎসব নামেই হবে তার স্মৃতি চারণে কারণ কাজী সাইদ হোসেন দুলাল সে দেশের মানুষের জন্য সাংস্কৃতিতে অসামান্য অবদান রেখে গেছেন তাই বাংলাদেশ গ্রাম থিয়েটার এ সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম থিয়েটারের পুুঠিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোছাঃ নাজমাতুন নাহার, পুঠিয়া থিয়েটারের সাধারণ সম্পাদক সাগর কুমার সরকার সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক কে.এম রেজা, প্রেস ক্লাবের সভাপতি হাসমতদৌলা,সাংবাদিক ও পুঠিয়া উপজেলা উদিচি নাট্যগোষ্ঠি সহ-সম্পাদক মফিজুল ইসলাম ডলার সহ পুঠিয়ার কর্মরত বিভিন্ন প্রিন্ট ইলেকট্রিক,অনলাইন,মিডিয়ার সাংবাদিক গন।

এ সময় ভারপ্রাপ্ত সভাপতি নাজমাতুন নাহার ১৭ তম দুলাল বাংলা লোকনাট্য উৎসবের বিভিন্ন দিক এর গুরুত্ব এবং সকলের সার্বিক সহযোগীতা কমনা করেন।