ধামরাই শ্রীশ্রী শিব মন্দিরে বাৎসরিক শিব চতুর্দশী উৎসব-২০২২ শুরু

0
93

রনজিত কুমার পাল বাবু ,ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলা পরিষদের চত্তরের শ্রীশ্রী শিব মন্দিরে বাৎসরিক শ্রীশ্রী শিব চতুর্দশী উৎসব -২০২২ যথাযোগ্য মর্যাদায় বিপুল উৎসাহ-উদ্দীপনার শতশত পূর্ণ্যার্থী ভক্তবৃন্দের উপস্থিতিতে শিবরাত্রি ব্রত উৎসব উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১লা মার্চ-২০২২) সকাল থেকে রাত অবধি ধামরাই উপজেলা অঙ্গনের শ্রীশ্রী শিব মন্দিরে শিব চতুর্দশীব্রত পালনকারী উপবাসী ভক্তবৃন্দ শিবের মাথায় অর্ঘ্য দিয়ে শিব চতুর্দশী ব্রত পালন করে। এ’সময় পূর্ণ্যার্থী ভক্তবৃন্দের উপস্থিতি ও পদচারণায় উপজেলা চত্তরের মন্দির প্রাঙ্গণে উৎসব মূখর পরিবেশে প্রানবন্ত হয়ে উঠে উৎসব আঙ্গিনা।

বুধবার সকালে শ্রীশ্রী শিব চতুর্দশীব্রত পালনকারী সকল ভক্তবৃন্দের জন্য ধামরাই উপজেলা অঙ্গনের শ্রীশ্রী শিব মন্দির পরিচালনা কমিটির পক্ষ থেকে বিনামূল্যে পারনের প্রসাদ বিতরন করা হবে বরাবরের মতো এবারও।

উক্ত মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল বাবু বলেন- এবারের শিবরাত্রি ব্রত উৎসব উদযাপন করার সময় সকল ভক্তবৃন্দ সমবেত ভাবে পরমেশ্বর ভগবান শিব ঠাকুরের নিকট প্রার্থনা জানিয়েছেন বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ মুক্ত বিশ্বের জন্য। পৃথিবীর সকল মানুষ করোনা ও বিভিন্ন রোগমুক্ত থেকে সুখে শান্তিতে বসবাস করুক শিব চতুর্দশী উৎসবে বাবা ভোলানাথ শিব ঠাকুরের নিকট আমাদর চাওয়া ও বিশেষ প্রার্থনা।

এ’সময় উপস্থিত ছিলেন শ্রীশ্রী শিব মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল, কমিটির কর্মকর্তা প্রান গোপাল পাল, দুলাল সরকার,স্বপন পাল, সুশীল পাল মেরু,জয়দেব পাল,শংকর সূত্রধর,সবুজ সরকার,পুরহিত জয়দেব আচার্য,ওয়াসিমা সহ শতশত ভক্তবৃন্দ।।