ঘোড়াঘাটে সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
149

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট সাহিত্য পরিষদের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সাহিত্য পত্র-৫ এর মোড়ক উন্মোচন হয়েছে। সোমবার (২৮ ফেব্র“য়ারী) বিকেলে উপজেলার বিনোদন পার্ক ও শিশু স্বর্গে এ উপলক্ষে এক আলোচনা সভায় ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সভাপতি, রেবেকা মতিন চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্যরাখেন,পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদের। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, সাপ্তাহিক বজ্র কথা পত্রিকার সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, বুলাকীপুর ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু ।

অনুষ্ঠানে ঘোড়াঘাট সাহিত্য পরিষদের আয়োজনে কবি গোলাপ উদ্দিন প্রধান, আতোয়ার রহমান ও কবি কেশব লাল শীলকে মরণোত্তর সম্মাননা স্বারক প্রদান করা হয়।

এছাড়াও কবি মাসুদ রানার “আমলকী পিয়ালের এই দেশে ও হংস মিথুনের মেলা” এবং কবি আব্দুল হাদীর লেখা “সাহানা” নামে মোট ৩টি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সদস্য আলতাব হোসেন সরকার ও আম্বিয়া খাতুন।