আইন ও সংবিধান মেনে নির্বাচন কমিশনকে কাজ করতে হবে: কুষ্টিয়ায় ইনু

0
106

কুষ্টিয়া প্রতিনিধি: জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, আগামীতে গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়া নবগঠিত নির্বাচন কমিশনের জন্য বড় চ্যালেঞ্জ। নবগঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে তিনি নির্বাচন কমিশনের সদস্যদের উদ্দেশ্যে বলেন,আপনারা মুখ দেখে, দল দেখে চলবেন না। সরাসরি আইন দেখে, সংবিধান দেখে আপনাদের কাজ করবেন আর সেটাই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।

এ সময় বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন,আপনারা নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন করছেন,আপনারা তো সংলাপে আসেননি, কোন প্রস্তাব দেননি। আপনাদের এজেন্ডা সরকার উৎখাতের এজেন্ডা। সুতরাং নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার অধিকার আপানাদের নেই।

ইনু আরও বলেন, মিরপুর উপজেলার তালবাড়িয়াসহ কয়েকটি ইউনিয়নে অসময়ে পদ্মা নদীর ভয়াবহ ভাঙন চলছে। এই ভাঙন থামানো না গেলে দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগের একমাত্র সড়কটি নদী গর্ভে বিলীন হয়ে যাবে। দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের নিকট দাবিও জানান তিনি।

রোববার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়ায় পদ্মা নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এসময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ স্থানীয় জাসদ নেতারা উপস্থিত ছিলেন।