নওগাঁর মহাদেবপুরে ‘ওপেন হাউজ ডে’ পালিত

0
119

মোঃ সুইট হোসেন ,নওগাঁ জেলা প্রতিনিধিঃ পুলিশ হবে জনতার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে চৌমাসিয়া নওহাটা পুলিশ ফাড়িতে ‘ওপেন হাউজ ডে’ পালিত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে নওহাটা পুলিশ ফাড়িঁতে এর আয়োজন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজম উদ্দিন মাহমুদ। উক্ত ওপেন হাউজ ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান বিপিএম,।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মহাদেবপুর বদলগাছী সার্কেল এটি এম শহিদুল ইসলাম । সভায় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আব্দুল মান্নান বিপিএম,। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন। জনগণ সচেতন হলে সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিয়েসহ সবধরণের অপরাধ নির্মূল করা সম্ভব। জনগণের সেবক হয়ে আপনাদের পাশে দাঁড়াবে পুলিশ।

তিনি আরও বলেন, সকল অপরাধ নির্মল করতে পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তবে সাধারণ জনগন যদি আমাদের তথ্য সহযোগিতা করেন তাহলে আমাদের সঠিকভাবে অপরাধ গুলো নির্মূল করা সম্ভব। সেই জন্য আপনার পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

এই সময় নওহাটা পুলিশ ফাড়িঁর এস,আই জিয়াউর রহমান (জিয়া) এএসআই মোঃ হারুনুর রশীদ সহ মহাদেবপুর থানা ও নওহাটা ফাড়িঁ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।