গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নব-গঠিত কমিটি গঠন

0
132

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ আমরা নির্ভুলতা বিশ্বাস করি” শ্লোগানকে সামনে রেখে রিপোর্টার্স ইউনিটির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার নব-গঠিত কমিটি গঠন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান হাবীব এর অকাল মৃত্যুতে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ২৪ ফেব্রয়ারী বৃহস্পতিবার রিপোর্টাস ইউনিটি গোবিন্দগঞ্জ এর অস্থায়ী কার্যালয়ে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক রাতদিনের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

সভার আগে প্রথমে আল কুরআন খতমের পর প্রয়াত সাংবাদিক হাবীবের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এরপর গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠনের জন্য গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক আব্দুল মতিন মোল্লা প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। সর্বসম্মতিক্রমে বিজয় টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি ডিপটি প্রধান সভাপতি ও মাতৃভূমির খবরের উপজেলা প্রতিনিধি আতিয়ার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও রিপোর্টাস ফোরামে সভাপতি মোঃ রফিকুল ইসলাম রফিক, সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাব ও ভোরের দর্পন পত্রিকার প্রতিনিধি রবিউল কবির মনু, সাপ্তাহিক খোলা হাওয়ায় প্রকাশক ও সম্পাদক, প্রেস ইউনিয়নের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মোহনা টিভির প্রতিনিধি রাসেল কবির, পলাশবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, রিপোর্টাস ফোরামে সাধারণ সম্পাদক বি.কম শিখা দত্ত, সিনিয়র সাংবাদিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি আলমগীর হোসেনসহ গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিটের সাংবাদিক বৃন্দ।

নব-গঠিত কমিটিতে স্থান পেয়েছেন সহ-সভাপতি রাশেদ খান মুন (দৈনিক সূর্যের আলো), মশিউর রহমান(ডেল্টা টাইমস), যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজার রহমান(ভোরের চেতনা), সাংগঠনিক সম্পাদক মোঃ আল ইমরান হাসিব(একুশের বাণী), দপ্তর সম্পাদক মাহমুদ হাসান নাইম(চ্যালেন এস), কোষাধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম খোকন(স্বাধীন সংবাদ), প্রচার সম্পাদক মহাসিন হাসান মিলন(অপরাধ কন্ঠ), এবং কার্যকরী সদস্য মোঃ বাবুল ইসলাম(সাপ্তাহিক রাতদিনের খবর) ও রাব্বী শেখ(রংপুরে ডাক)।