মুন্সীগঞ্জে পৃথক স্থানে ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত

0
149

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে সাইকেল চালাতে বের হয়ে ট্রাকচাপায় ২ টি পৃথক স্থানে আপন (১০) ও ইমাম হোসেন (৮) নামে ২ জন স্কুল ছাত্র নিহত হয়েছে। আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের কাঠালতলা এলাকায় আপন (১০) ট্রাক চাপায় নিহত হয়। অপরদিকে সন্ধ্যা ৬ টার দিকে টঙ্গীবাড়ী উপজেলার আব্দুল্লাপুর চৌরাস্তা এলাকায় দূর্ঘটনায় ইমাম হোসেন নামে আরেক স্কুল ছাত্র নিহত হয়।

তথ্য সুত্রে জানা যায়, দুপুরে বাসা থেকে সাইকেল চালাতে বের হয় আপন। সাইকেল নিয়ে সে কাঠালতলা এলাকায় পৌছালে একটি বালুবাহী ট্রাক তাকে চাঁপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এ ঘটনায় উত্তেজিত স্থানীয় লোকজন সিপাহীপাড়া-মিরকাদিম সড়ক ও বনিক্যপাড়া এলাকার মুক্তারপুর-মাওয়া সড়ক আটকে যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অপর দিকে বুধবার সন্ধায় ইমাম হোসেন সাইকেল নিয়ে বের হলে আব্দুল্লাপুর চৌরাস্তার সড়কে তাকে বালুবাহী একটি ট্রাক চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও চালককে আটক করে স্থানীয়রা।

নিহত আপনের বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার এসআই মো. ফরিদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

নিহত ইমাম হোসেনের মৃত্যুর বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, নিহত ইমামের মরদেহ মর্গে পাঠানো হচ্ছে। ঘাতক ট্রাক ও ট্রাকচালক রুবেল চৌধুরীকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, নিহত স্কুল ছাত্র আপন পঞ্চসারের বাইন্নাবাড়ি এলাকার আল আমিন সৈয়ালের ছেলে। সে পঞ্চসারের ভট্টাচার্যের বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্র। এবং আবদুল্লাহপুরে নিহত ইমাম হোসেন টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাপুর এলাকার মো. শফিকের ছেলে ও আব্দুল্লাপুর ১নং সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র।