অভিনেতা সোহেল খানের ছেলে পর্নোগ্রাফি মামলায় দু’দিনের রিমান্ডে

0
125

অভিনেতা সোহেল খানের ছেলে মুশফিকুর রহমান সফল খানকে গ্রেফতার করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। তাকে পর্নোগ্রাফির মামলায় গ্রেফতার করা হয়েছে। গত ২০ ফেব্রুয়ারি ভুক্তভোগী এক তরুণী সফলকে আসামি করে থানায় মামলা করেন।

আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে দুদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে তদন্ত সংশ্লিষ্টরা।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাহান হক বলেন, ‘আদালতের নির্দেশে আমরা অভিযুক্তকে দুইদিন জিজ্ঞাসাবাদের সুযোগ পেয়েছি। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদে ভুক্তভোগীর করা অভিযোগের বেশকিছু প্রমাণ আমরা পেয়েছি। আপত্তিকর ভিডিও ধারণের তথ্য-প্রমাণ মিলেছে।

ঘটনার সঙ্গে সফলের সংশ্লিষ্টতা পেয়েছি। অনেক কিছু তিনি স্বীকারও করেছেন। রিমান্ড শেষে আগামীকাল তাকে আদালতে সোপর্দ করব।’

মামলায় অভিযোগ করা হয়, ২০১৮ সালে সফল খানের সঙ্গে মাটিকাটা এলাকায় পরিচয় হয় ভুক্তভোগী তরুণীর। সেসময় বোনের বাসায় থাকতেন সফল। পরিচয়ের মাধ্যমে হোয়াটসঅ্যাপে যোগাযোগ হতো। একপর্যায়ে বন্ধুত্ব হয়।

২০১৯ সালের শুরুর দিকে সফল খান তার বোনের বাসায় যেতে বলেন ওই তরুণীকে। যাওয়ার পর তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়; যা গোপন ক্যামেরায় ভিডিও করেন তিনি। পরে ভিডিও দেখিয়ে তরুণীর স্বজনদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে এসব ভিডিও হোয়াটসঅ্যাপে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।