নতুন বিজ্ঞাপনে ‘তুফানি’ মেজাজে ফিরলেন শাহরুখ

0
114

২০১৮ সালে ‘জিরো’ সিনেমা বক্স অফিসে সশব্দে মুখ থুবড়ে পড়ার পর বড়পর্দা থেকে একপ্রকার সন্ন্যাস জীবনে চলে গিয়েছিলেন বলিউড কিং শাহরুখ খান। এরপর গত বছর আরিয়ান খানের মাদককাণ্ডের পর তো সোশ্যাল মিডিয়া থেকেও প্রায় স্বেচ্ছা নির্বাসন নিয়ে নিয়েছিলেন তিনি। তা এতটাই পোক্ত ছিল যে আইপিএলের নিলামেও হাজির হননি ‘কলকাতা নাইট রাইডার্স’-এর মালিক।

তবে এবার তিনি ফিরলেন! ‘তুফান’ তুলে একেবারে অতিপরিচিত মেজাজে নয়া বিজ্ঞাপনে ফিরলেন বলিউড বাদশাহ। আর তা দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েছে নেটপাড়া।

মঙ্গলবার জনপ্রিয় এক ঠান্ডা পানীয়র বিজ্ঞাপনী ভিডিওতে অ্যাকশন লুকে হাজির হলেন শাহরুখ। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে ওই বিজ্ঞাপনী ভিডিও পোস্ট করেছেন শাহরুখ নিজেই।

এর আগেও দু’একটি সংস্থার বিজ্ঞাপনী ভিডিওতে দেখা গিয়েছিল শাহরুখকে, তবে তা সবই বেশ কিছু সময় আগের শুট করা। তবে এই বিজ্ঞাপনটি সম্প্রতি শুট করা হয়েছে। বিজ্ঞাপনে দেখা যায়, কাঁধ অবধি লম্বা চুল, চোখে স্থির দৃষ্টি সঙ্গে পরনে কালো পোশাকে শাহরুখ যেন সেই ঠান্ডা মাথার ক্রুর ‘ডন’-এর মেজাজে ধরা দিলেন। অবশ্য এই লুক যে তার আগামী সিনেমা ‘পাঠান’-এর জন্য, সে কথা এতদিনে সবারই জানা।

ভিডিওতে আরও দেখা যায়, একটি চলন্ত ট্রেনের ছাদ থেকে কামরায় ওঁৎ পেতে থাকা গুণ্ডাবাহিনীকে একা হাতে শায়েস্তা করছেন শাহরুখ।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে ‘পাঠান’-এর নায়ক লিখেন, ‘‘এর নাম তো শুনেইছো, এটাকে সফট ড্রিংকস বলে না, বলতে হয় তুফান..।’’

ভক্তরা যে কিং খানের এমন অবতার অনেক দিন থেকেই মিস করছেন, কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছেন সেকথা। ইতোমধ্যেই এই ভিডিওর ভিউয়ার্স কয়েক লাখ ছাড়িয়েছে, যা এককথায় অবিশ্বাস্য!

সূত্র: হিন্দুস্তান টাইমস